Category List
All products
All category
EN
Dreamify
Dreamify হলো আপনার অনলাইন শপিংয়ের আদর্শ গন্তব্য। এখানে ফ্যাশন, ইলেকট্রনিক্স, গৃহস্থালী সামগ্রীসহ নানান প্রিমিয়াম পণ্য সহজে ও সাশ্রয়ী দামে পাওয়া যায়। আপনার স্বপ্নের কেনাকাটাকে বাস্তবে রূপ দিন Dreamify-এর সাথে! gadgets, electronics, fashion, online sh...
রিটার্ন এবং বাতিল নীতিমালা | Dreamify
সর্বশেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৫
Dreamify-তে কেনাকাটা করার জন্য ধন্যবাদ। আমরা আপনাকে একটি স্বচ্ছ, ঝামেলামুক্ত এবং সন্তোষজনক সেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। অনুগ্রহ করে নিচের নীতিমালাগুলো মনোযোগ সহকারে পড়ুন।
১। রিফান্ড নীতিমালা
ক্ষতিগ্রস্ত বা ত্রুটিপূর্ণ পণ্য:
আপনি যদি কোনো ক্ষতিগ্রস্ত বা ত্রুটিপূর্ণ পণ্য পান, অনুগ্রহ করে আমাদের কাস্টমার সার্ভিসে যত দ্রুত সম্ভব যোগাযোগ করুন। যাচাইয়ের পর সম্পূর্ণ রিফান্ড বা পণ্যের বিকল্প প্রতিস্থাপন প্রদান করা হবে।
ভুল পণ্য প্রাপ্তি:
ভুল পণ্য পেলে আমাদেরকে তাৎক্ষণিকভাবে জানাতে হবে। আমরা সঠিক পণ্য পাঠাবো এবং আপনাকে ভুল পণ্যটি ফেরত পাঠাতে হতে পারে।
পার্সোনালাইজড বা কাস্টমাইজড পণ্য:
এগুলো সাধারণত রিফান্ডযোগ্য নয়, যদি না পণ্যটি ক্ষতিগ্রস্ত বা ত্রুটিপূর্ণ হয়।
২। রিটার্ন নীতিমালা
রিটার্ন করতে চাইলে অনুগ্রহ করে আমাদের কাস্টমার সার্ভিস নম্বরে ফোন করুন: +৮৮০১৬০১৩১৩২৩৮
রিটার্নের অনুরোধ অবশ্যই ডেলিভারির ৩ দিনের মধ্যে জানাতে হবে।
পণ্যটি ব্যবহারবিহীন, অক্ষত এবং মূল প্যাকেজিংসহ ফেরত দিতে হবে।
নিচের ক্যাটাগরির পণ্য রিটার্নযোগ্য নয়:
অন্তর্বাস
খাদ্যপণ্য
পার্সোনাল কেয়ার প্রোডাক্ট
কাস্টমাইজড অর্ডার
অফারে কেনা কিছু নির্দিষ্ট পণ্য
৩। রিফান্ডের সময়সীমা
রিটার্নকৃত পণ্য পাওয়ার পর যাচাই করে ৫-৭ কর্মদিবসের মধ্যে রিফান্ড প্রসেস করা হবে।
রিফান্ড মূল পেমেন্ট মেথড (বিকাশ, নগদ, রকেট, ব্যাংক) এ ফেরত যাবে।
ব্যাংক বা মোবাইল পেমেন্ট গেটওয়ে অনুসারে ভিন্ন সময় লাগতে পারে।
৪। অর্ডার বাতিল নীতিমালা
অর্ডার প্রক্রিয়াকরণের পূর্বে বাতিল করা যাবে।
অর্ডার শিপমেন্টে গেলে বাতিল করা যাবে না, তবে আপনি রিটার্ন নীতিমালা অনুসরণ করতে পারবেন।
বাতিল করতে যোগাযোগ করুন: +৮৮০১৬০১৩২৩২৩৮
৫। রিটার্ন খরচ সম্পর্কিত নীতি
যদি পণ্যটি ত্রুটিপূর্ণ বা ভুল হয়, রিটার্ন খরচ Dreamify বহন করবে।
অন্য কোনো কারণে রিটার্নের ক্ষেত্রে, গ্রাহককে কুরিয়ার খরচ বহন করতে হতে পারে।
৬। পণ্যের স্টক না থাকলে
কোনো পণ্যের অর্ডার দেওয়ার পর স্টকে না থাকলে, গ্রাহকের সম্মতিতে বিকল্প পণ্য বা রিফান্ড প্রদান করা হবে।
৭। ডেলিভারি ব্যর্থ হলে
গ্রাহকের ভুল ঠিকানা, অনুপস্থিতি বা ফোন বন্ধ থাকার কারণে ডেলিভারি ব্যর্থ হলে অর্ডারটি বাতিল বলে গণ্য হবে।
বারবার ডেলিভারি ব্যর্থ হলে পরবর্তী অর্ডারে অগ্রিম পেমেন্ট নিতে হতে পারে।
৮। অর্ডার ভেরিফিকেশন ও প্রতারণা প্রতিরোধ
ভুল তথ্য বা সন্দেহজনক অর্ডার প্রদানের ক্ষেত্রে Dreamify অর্ডার বাতিল করার অধিকার রাখে।
বারবার রিটার্ন/বাতিলের অপব্যবহারকারী গ্রাহকের অ্যাকাউন্ট সাময়িক বা স্থায়ীভাবে নিষ্ক্রিয় করা হতে পারে।
৯। গ্রাহকের দায়িত্ব
অর্ডার দেওয়ার আগে পণ্যের বিবরণ, শর্তাবলী ও মূল্য ভালোভাবে যাচাই করে নিতে হবে।
পণ্য গ্রহণের সময় কুরিয়ার ডেলিভারির সামনে প্যাকেট খোলা এবং ভিডিও ধারণ করা আপনার নিরাপত্তার জন্য সুপারিশযোগ্য।
যোগাযোগ করুন
এই নীতিমালা সম্পর্কে আপনার কোনো প্রশ্ন থাকলে আমাদের কাস্টমার কেয়ার টিমের সাথে যোগাযোগ করুন:ফোন: ০১৬০১৩১৩২৩৮
ইমেইল: [email protected]